মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:২৮ পূর্বাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

গাজীপুরের শ্রীপুরে দলকানা ও হলুদ সাংবাদিকদের বিরুদ্ধে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মোঃ নুরুল ইসলাম, শ্রীপুর গাজীপুর প্রতিনিধিঃস্বৈরাচারের নির্দেশে পুলিশ যখন ছাত্রজনতার জীবন কেড়ে নিচ্ছিল তখন আসবাবপত্র ক্ষয়ক্ষতির নিউজ করেছিল সমকালের গাজীপুর প্রতিনিধি ইজাজ আহমেদ মিলন।

আন্দোলনে রাজপথে থাকা রাসেল শেখকে হত্যা মামলার আসামি করার প্রতিবাদ জানানোতে ছাত্রদের হেয় করে নিউজ করেছিল যুগান্তরের শ্রীপুর প্রতিনিধি আব্দুল মালেক। এই দুজন সাংবাদিকসহ দলকানা হলুদ সাংবাদিকদেরকে তাদের প্রতিষ্ঠান থেকে প্রত্যাহারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ করেছে শ্রীপুরের ছাত্রজনতা।

সোমবার বেলায় ১১ টায় শ্রীপুর উপজেলা কমপ্লেক্সের সামনে থেকে বিক্ষোভ মিছিল শুরু করে প্রেসক্লাব পর্যন্ত যায়। পরে উপজেলার সামনে এসে মিছিল শেষ করে মানববন্ধন করেন শ্রীপুর উপজেলার সর্বস্তরের ছাত্রজনতা।

টংগী কলেজের ছাত্র বরমীর রিয়াদের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন, শ্রীপুরের ছাত্র প্রতিনিধি হাসান হাবিব, মাওনার ছাত্র প্রতিনিধি হাবিব, শ্রীপুর কলেজের ছাত্র শ্রাবন, মাওনার ছাত্র প্রতিনিধি হাবিব, সাবেক ছাত্রপ্রতিনিধি রাজীব শেখ, বরমী বাজার এলাকার মুফতি মোজাম্মেল হক নূর,বরমী ডিগ্রি কলেজের শিক্ষার্থী মোছাঃ শিখা ও সরকারি তিতুমীর কলেজের ছাত্র ও শ্রীপুরের ছাত্র প্রতিনিধি ওসামা বিন হোসাইন প্রমূখ।

মানববন্ধনে সাংবাদিক ইজাজ মিলন ও আব্দুল মালেকের হলুদ সাংবাদিকতার প্রতিবাদে তাদের প্রত্যাহারের দাবি জানানো হয়। পাশাপাশি আন্দোলনে ভূমিকা রাখা রাসেল শেখকে মিথ্যা মামলা থেকে অব্যাহতি দেয়ার দাবি জানানো হয়।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com